রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

ভাঙ্গায় ধর্ষিতা ও তার পরিবারকে মামলা তুলে নেওয়ার হুমকি

ভাঙ্গায় ধর্ষিতা ও তার পরিবারকে মামলা তুলে নেওয়ার হুমকি

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:
চেতনা নাশক ঔষধ পান করিয়ে ধর্ষণ ও চিত্র ধারণের পর ধর্ষিতার দায়ের করা মামলা তুলে নেওয়ার জন্য মামলার বাদী ও তার পরিবারকে হুমকি দিয়েছে ধর্ষকের পরিবার।

সোমবার সকালে ধর্ষিতা জানান, আমার বাবাকে রবিবার সন্ধ্যায় উকিল মাতুব্বর (ধর্ষকের পিতা) হুমকি দিয়ে মামলা তুলে নিতে বলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট ঘটনার বিবৃতি জানিয়েছি। এখন আমি ও আমার পরিবার বিষয়টি নিয়ে শঙ্কা ও নিরাপত্তা হীনতায় রয়েছি। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাইদুর রহমান জানান, সোমবার সকালে ধর্ষিতার মৌখিক অভিযোগ পেয়েছি, ধর্ষক রহিম মাতুব্বরকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। হুমকির বিষয়ে ওসি বলেন, ধর্ষকের পরিবারের সাথে যোগাযোগ করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য ধর্ষণের ঘটনায়, একাধিক পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয় ও সংশ্লিষ্টদের নজর কাড়ে। উপজেলার আলগী ইউনিয়নের পিরেরচর গ্রামের উকিল মাতুব্বরের ছেলে রহিম মাতুব্বর একই গ্রামের ঐ তরুণীকে কয়েকদিন পূর্বে চেতনা নাশক ঔষধ পান করিয়ে ধর্ষণ করে ভিডিও চিত্র ও ছবি সংরক্ষণ করে।

এরপর ধারণকৃত চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয়-ভীতি দেখায় রহিম। এ ঘটনায় রহিমের বিরুদ্ধে ২৮ অক্টোবর ধর্ষণ মামলা দায়ের করে ধর্ষিতা। মামলা দায়েরের ১৩ দিন পার হলেও আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com